Refund and Returns Policy

ক্রেতাদের সন্তুষ্টি আমাদের লক্ষ্য. আপনি যদি আপনার ক্রয়ের সাথে সন্তুষ্ট না হন, তাহলে আপনি নিম্নলিখিত শর্তাবলী অনুযায়ী ডেলিভারির ৩ (তিন) দিনের মধ্যে ফেরত/বিনিময়ের জন্য আবেদন করতে পারেন:

  • ফেরত ১০ (দশ) কার্যদিবসের মধ্যে সম্পন্ন হবে। ফেরত নীতিতে কোন অতিরিক্ত চার্জ যোগ করা হবে না।
  • পণ্য রিসিভ করে কুরিয়ার অফিস/ডেলিভারি ম্যানের সামনে চেক করে নিবে ইনভয়েসে বর্ণনা অনুযায়ী ঠিক আছে কিনা। যদি কোন ভুল প্রোডাক্ট অথবা পরিবহন কালীন ক্ষয়ক্ষতি হয় সেক্ষেত্রে কুরিয়ার অফিস/ডেলিভারি ম্যানের সামনে থাকাকালীন সময়েই আমাদের প্রদানকৃত হটলাইন নম্বরে যোগাযোগ করে নিতে হবে।
  • আমরা যথাযথ নিয়ম মেনে গ্রাহককে সঠিক প্রোডাক্ট পুনরায় পাঠিয়ে দিবো। আর এক্ষেত্রে গ্রাহক চাইলে অর্ডার ক্যান্সেলও করে দিতে পারবে এবং আমরা রিফান্ড করে দেবো।
  • যদি ভুল, ত্রুটিপূর্ণ, ক্ষতিগ্রস্ত পণ্য বিতরণ করা হয়, পণ্য এবং আনপ্যাকিং ভিডিও প্রমাণ সহ পণ্য প্রাপ্তির ২৪ (চব্বিশ) ঘন্টার মধ্যে আমাদের অবহিত করুন।
  • গ্রাহক যে পণ্যটি ফেরত দিচ্ছেন তা অবশ্যই অব্যবহৃত, সম্পূর্ণ, ট্যাগযুক্ত এবং অক্ষত হতে হবে।
  • –নিম্নলিখিত ক্ষেত্রে রিটার্ন গ্রহণযোগ্য হবে না:
  • নির্দিষ্ট সময়সীমার বাইরে রিটার্ন অনুরোধ করা হয়।
  • পণ্যটি ব্যবহারের কারণে ক্ষতিগ্রস্থ হয়েছে, পণ্যটি টেম্পারড বা প্যাকেজ বা প্যাকিং থেকে অনুপস্থিত কিছু আসল অবস্থায় নেই।
  • বিক্রয়/ডিসকাউন্টে বিক্রি হওয়া আইটেম ফেরত দেওয়া যাবে না।
  • ভারী আইটেমগুলির জন্য, পরিবহনের সময় কোনও অংশ ক্ষতিগ্রস্ত হলে আমরা শুধুমাত্র সেই অংশ-পুরো পণ্যটি প্রতিস্থাপন করব না।
  • যে পণ্যগুলিকে ইনেস্টেলেন করতে হয় যেমন (ট্রেডমিল, বাইক, জিম, বেঞ্চ, টিটি টেবিল ইত্যাদি)
  • গ্রাহকের অনুরোধে কাস্টমাইজ করা পণ্য।
  • যে পণ্যগুলি নিয়মিত পণ্য নয় এবং গ্রাহকের বিশেষ অনুরোধে বানানো হয়েছে।
  • *যে পণ্যগুলি রয়েল ব্লু কর্পোরেশন থেকে ক্রয় করা হয়নি।
  • *ক্যাশ মেমো/ চালান প্রদর্শন না করতে পারলে।
  • *রিটার্ন/এক্সচেঞ্জ আইটেমের কুরিয়ার খরচ গ্রাহক বহন করবে।
Shopping Cart
0
    0
    Your Cart
    Your cart is emptyReturn to Shop