Logo Royal Blue

Refund and Returns Policy

ক্রেতাদের সন্তুষ্টি আমাদের সর্বোচ্চ লক্ষ্য। আপনি যদি আপনার ক্রয়ের সাথে সম্পূর্ণ সন্তুষ্ট না হন, তাহলে নিম্নলিখিত শর্তাবলী অনুযায়ী ডেলিভারির ৩ (তিন) দিনের মধ্যে ফেরত/বিনিময়ের জন্য আবেদন করতে পারবেন।

  • ফেরত ১০ (দশ) কার্যদিবসের মধ্যে সম্পন্ন হবে।
  • ফেরত নীতিতে কোনো অতিরিক্ত চার্জ প্রযোজ্য হবে না।
  • পণ্য রিসিভ করার সময় অবশ্যই কুরিয়ার অফিস/ডেলিভারি ম্যানের সামনে ইনভয়েস অনুযায়ী মিলিয়ে দেখতে হবে।
  • ভুল পণ্য বা ক্ষতিগ্রস্ত হলে কুরিয়ার অফিস/ডেলিভারি ম্যানের উপস্থিতিতে আমাদের হটলাইন নম্বরে যোগাযোগ করতে হবে।
  • আমরা সঠিক পণ্য পুনরায় পাঠাবো অথবা গ্রাহক চাইলে অর্ডার ক্যান্সেল করে রিফান্ড নিতে পারবেন।
  • ভুল/ত্রুটিপূর্ণ/ক্ষতিগ্রস্ত পণ্য প্রাপ্তির ক্ষেত্রে, আনপ্যাকিং ভিডিও সহ ২৪ ঘন্টার মধ্যে আমাদের জানাতে হবে।
  • ফেরতযোগ্য পণ্য অবশ্যই অব্যবহৃত, সম্পূর্ণ, ট্যাগযুক্ত এবং অক্ষত হতে হবে।

রিটার্ন গ্রহণযোগ্য হবে না যেসব ক্ষেত্রে:

  • নির্দিষ্ট সময়সীমার বাইরে রিটার্ন অনুরোধ।
  • ব্যবহারের কারণে ক্ষতিগ্রস্ত, টেম্পারড বা প্যাকেজ অসম্পূর্ণ পণ্য।
  • বিক্রয়/ডিসকাউন্টে বিক্রি হওয়া আইটেম।
  • ভারী আইটেমের ক্ষেত্রে ক্ষতিগ্রস্ত অংশ কেবল পরিবর্তন হবে, সম্পূর্ণ পণ্য নয়।
  • ইনস্টলেশন প্রয়োজন এমন পণ্য (ট্রেডমিল, বাইক, জিম বেঞ্চ, টিটি টেবিল ইত্যাদি)।
  • গ্রাহকের অনুরোধে কাস্টমাইজ করা পণ্য।
  • বিশেষ অর্ডারে তৈরি পণ্য।
  • যে পণ্যগুলি রয়েল ব্লু কর্পোরেশন থেকে ক্রয় করা হয়নি।
  • ক্যাশ মেমো/চালান প্রদর্শন না করলে।
  • রিটার্ন/এক্সচেঞ্জের ক্ষেত্রে কুরিয়ার খরচ গ্রাহক বহন করবেন।
pay with
site icon

Office

House-03, Road-05, Block-C, Future Town Ltd, Basila, Mohammadpur, Dhaka-1207, Bangladesh

Sales Center

T/37, Nurjahan Road, Mohammadpur, Dhaka-1207, Dhaka Division, Bangladesh

Sales or Inquiries

+8801312057417 , +880258154400

After Sales Service

+880 01718-313158

Copyright © 2025 Royal Blue Corporation